আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার স্বপ্ন গেইলের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ২০:১৭

২০১২ সালে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত এবং ২০১৬ সালে ভারতে অনুষ্ঠিত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। দুইটি বিশ্বকাপেই খেলেছেন গেইল। চলতি বছরের শেষের দিকে ভারতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। এবার শিরোপা জয়ের স্বপ্ন দেখছেন ক্যারিবীয় তারকা ক্রিস গেইল।

এই সপ্তাহে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন গেইল। অ্যান্টিগায় আগামীকাল (বুধবার) থেকে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ১৪ সদস্যের ক্যারিবীয় দলে আছেন ৪১ বছর বয়সী গেইল।

সংবাদ সম্মেলনে ক্রিস গেইল বলেছেন, ‘সিরিজ জিতে আমি শুরু করতে চাই, তবে আমার কাছে বড় বিষয় হচ্ছে তিনটি ম্যাচেই খেলার সুযোগ পাওয়া। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে চাই। এটিই আমার লক্ষ্য। বিশ্বকাপ শুরু হতে এখনো অনেক সময় বাকি। কিন্তু এখনই বিশ্বকাপ নিয়ে চিন্তা শুরু হচ্ছে।’

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৩২ গড়ে ১৬২৭ রান করেছেন গেইল। সর্বোচ্চ ব্যক্তিগত রান ১১৭। টি-টোয়েন্টি ক্রিকেটে ২২টি সেঞ্চুরি করেছেন গেইল। অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার, অ্যারোন ফিঞ্চ ও মাইকেল ক্লিঞ্জারের চেয়ে ১৪টি বেশি। ওয়ার্নার-ফিঞ্চ-ক্লিঞ্জার ৮টি করে সেঞ্চুরি করেছেন।

গেইল বলেন, ‘আমি সিরিজ জিততে চাই। আমি একটি ভালো শুরু করতে চাই। ফিরে আসাটা সত্যিই ভালো। আশা করছি, আমি পারফর্ম ও দলকে সহায়তা করতে এবং দলকে জয়ের অবস্থায় নিয়ে যেতে পারব।’

(ঢাকাটাইমস/২ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :