‘গ্লো অ্যান্ড লাভলী’র শুভেচ্ছাদূত সাবিলা নূর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২১, ১৪:০৬

এই সময়ের ব্যস্ত অভিনেত্রী সাবিলা নূর। বর্তমানে তিনি ব্যস্ত আছেন ঈদের কয়েকটি নাটকের কাজ নিয়ে। এছাড়া কাজ করছেন শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’তেও। এখানে তাকে দেখা যাবে বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানার চরিত্রে।

এত ব্যস্ততার মাঝেও সাবিলা নূর যুক্ত হলেন প্রসাধনী ব্র্যান্ড ‘গ্লো অ্যান্ড লাভলী’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। এখন থেকে পণ্যটির বিজ্ঞাপন ও প্রচারণায় দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রীকে। ‘গ্লো অ্যান্ড লাভলী’ কর্তৃপক্ষ অতি সম্প্রতি তাকে এই দায়িত্ব দিয়েছে।

নতুন এ দায়িত্ব সম্পর্কে সাবিলা নূর বলেন, ‘বাংলাদেশের সবচেয়ে বড় ও আইকনিক স্কিন কেয়ার ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও সম্মানিত। এই ব্র্যান্ডটি নারীর ভেতরে লুকিয়ে থাকা আভা প্রকাশে সাহায্য করে এবং তাদেরকে নিজের ত্বকের ব্যাপারে আত্মবিশ্বাসী করে তোলে।’

অভিনেত্রী আরও বলেন, ‘এমন একটি ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত, যে ব্র্যান্ডটি নারীদের সামনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে নিজেকে পরিবর্তনে সাহায্য করে এবং নারী ক্ষমতায়নের স্পষ্ট বার্তা দেয়।’ শিগগিরই তিনি প্রতিষ্ঠানটির সঙ্গে কাজ শুরু করবেন বলেও জানান সাবিলা।

ঢাকাটাইমস/০৯এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :