মোবাইলে কথা বলতে বলতে ট্রেনের নিচে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ১৮:২৪

রাজধানীর তেজগাঁও এলাকার রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে আবদুর রহমান নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার সকালে এই দুর্ঘটনা ঘটে। তিনি একটি বেসরকারি টেলিভিশনের অফিস সহকারী হিসেবে কাজ করতেন।

নিহত আবদুর রহমানের শ্যালক মো. বিল্লাল হোসেন ঢাকা টাইমসকে বলেন, সোমবার সকাল আটটার দিকে নাখালপাড়া থেকে বাজার করার জন্য বের হন। তিনি রেললাইন দিয়ে মোবাইলে কথা বলতে বলতে হেঁটে যাওয়ার সময় একটি মালবাহী ট্রেনের বগিতে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিল্লাল বলেন, আমি আর আমার দুলাভাই একসাথে থাকি। আমার বোন ও তিন ভাগ্নেসহ গ্রামের বাড়িতে থাকেন।

নিহত আবদুর রজহমান কুমিল্লা জেলার বরুড়া থানার দক্ষিণ সালুনিয়া গ্রামের মৃতের হাজী আলী মিয়ার ছেলে। তিনি রাজধানীর তেজগাঁওয়ের নাখালপাড়া এলাকার ১১ নম্বর গলির ২৩৮ নম্বর বাসায় ভাড়া থাকতেন।

এ ব্যাপারে ঢাকা রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো, সেকেন্দর আলী ঢাকা টাইমসকে বলেন, আমরা সকাল নয়টার দিকে খবর পাই ট্রেনে কাটা পড়ে একজন মারা গেছেন। পরে তার সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাই। প্রাথমিকভাবে জানা যায়, তিনি বাজার করার জন্য বাসা থেকে বের হয়ে ফোনে কথা বলছিলেন রেল লাইনে। পরে মালবাহী বগিতে তার কোমরের নিচ থেকে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :