‘সরকারের সহায়ক শক্তি হিসেবে মানুষের পাশে থাকবে হবে’

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১, ১৭:৩২

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, বৈশ্বিক মহামারীর এই দুর্যোগে দেশের হতদরিদ্র মানুষের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। তাই বর্তমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় গত ১২ বছরে দেশে হতদরিদ্র মানুষের সংখ্যা ৭৩ শতাংশ থেকে নেমে ২২ শতাংশে এসেছে। এই মহামারী করোনার সময়ে গত এক বছরে তা পুনরায় বেড়ে ৩৩ শতাংশে উঠেছে। এ অবস্থায় আমাদের নিজ নিজ অবস্থান থেকে সরকারের সহায়ক শক্তি হিসেবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে।

মঙ্গলবার নগরের রহমতগঞ্জ ও বহাদ্দারহাট এলাকার খাজা রোড বাদামতলে আজিম শরীফ রওশন আরা ফাউন্ডেশনের এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির এসব কথা বলেন। সামাজিক সংগঠন নবীন মেলার আয়োজনে ৩০০ অসহায় মানুষের কাছে ইফতার সামগ্রী এবং ২০ কর্মজীবী মানুষকে সেলাই মেশিন দেয়া হয় এই অনুষ্ঠানে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য বেলাল আহমেদ, নগর আওয়ামী লীগ নেতা মো. ঈসা, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক বীর প্রতীক, মুক্তিযোদ্ধা নুরুল আমিন, নবীন মেলার সভাপতি জামাল উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক সুবীর কুমার নাথ, আজিম শরীফ - রওশান আরা ফাউন্ডেশনের পরিচালক মোছাদ্দেক শরীফ মানিক, ডা. পারভেজ ইকবাল শরীফ, অ্যাডভোকেট সাজ্জাফ শরীফ, রাফিজ শরীফ, নবীন মেলার সহসভাপতি সাইফুল আলম বাপ্পি, প্রচার সম্পাদক ইমরান হোসেন জুয়েল, সদস্য সাইফুল বারী চৌধুরী বাপ্পি, জসিম উদ্দিন বাচ্চু প্রমুখ।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :