‘রাধে’র আয় করোনা তহবিলে দেবেন সালমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২১, ১৫:১৭

আগামী ১৩ মে প্রেক্ষাগৃহ এবং জি ফাইভ-এর পে পার ভিউ সার্ভিস জি প্যাক্স-এ মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত নতুন ছবি ‘রাধে- ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। ভারতের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সালমান জানিয়েছেন, ছবি থেকে প্রাপ্ত আয়ের একটি অংশ করোনার ত্রাণ তহবিলে দেয়া হবে।

ছবির নির্মাতারা বলেছেন, ‘গিভ ইন্ডিয়া’ মঞ্চের অংশীদার হিসাবে প্রয়োজনীয় চিকিৎসার সরঞ্জাম দান করবেন তারা। এছাড়া জি ফাইভ এবং এস কে এফ এই বিশাল বিনোদন ইন্ডাস্টির শ্রমিকদের সাহায্য করবেন, যারা এই করোনা মহামারিতে মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

সালমান খান ফিল্মস-এর তরফ থেকে জানানো হয়েছে, ‘করোনার বিরুদ্ধে লড়ছে গোটা ভারত। এই লড়াইয়ে আমাদের সংস্থার পক্ষ থেকে নেয়া এই মহৎ উদ্যোগে আমরা অনেক খুশি। গত বছর করোনার সময় থেকেই এই লড়াইয়ে আমরা মানুষের পাশে ছিলাম। এখনও আছি।’

ভাইজানের প্রযোজনা সংস্থা আরও বলছে, করোনায় গোটা বিশ্ব ক্ষতিগ্রস্ত। তাই আমরা সিদ্ধান্ত নিলাম একটা সম্পূর্ণ তৈরি হয়ে যাওয়া ছবি এভাবে আটকে রাখা ঠিক হবে না। সিনেমা হল এবং সঙ্গে জি প্লেক্স-এর মত একটি প্ল্যাটফর্মে ‘রাধে’ থেকে প্রাপ্ত আয়ের একটি অংশ মহামারির বিরুদ্ধে লড়াইয়ে দান করাটাই উপযুক্ত বলে মনে করছি।

ঢাকাটাইমস/০৭মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :