আবারও বাড়লো পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের মেয়াদ

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মে ২০২১, ১৬:০১ | প্রকাশিত : ১২ মে ২০২১, ১৫:৫৯

পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের প্রতিষ্ঠান পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেডের শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ আরো এক দফা বাড়ানো হয়েছে। এই নিয়ে কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ করা হয়েছে ৩৯ দফা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ঢাকা স্টক এক্সচেঞ্জের পরিচালনা পর্ষদ কোম্পানিটির শেয়ার লেনদেন আরো ১৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। এ হিসেবে ১৩ মে থেকে ২৭ মে পর্যন্ত কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ থাকবে।

এর আগে আরো ৩৮ দফা কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ বাড়ানো হয়েছিল। এর মধ্যে প্রথম দফায় ১৩ থেকে ২৭ আগস্ট পর্যন্ত, দ্বিতীয় দফায় ২৮ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত, তৃতীয় দফায় ১২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, চতুর্থ দফায় ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত, পঞ্চম দফায় ১৩ অক্টোবর থেকে থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, ষষ্ঠ দফায় ২৮ অক্টোবর থেকে থেকে ১১ নভেম্বর, সপ্তম দফায় ১১ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত, অষ্টম দফায় ২৬ নভেম্বর থেকে থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত, নবম দফায় ১১ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত, দশম দফায় ২৬ ডিসেম্বর থেকে থেকে ০৯ জানুয়ারি পর্যন্ত, এগারো দফায় ১২ জানুয়ারি থেকে থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত, ১২তম দফায় ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৩তম দফায় ১২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৪তম দফায় ২৭ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত, ১৫তম দফায় ১৩ মার্চ থেকে ২৫ মার্চ, ১৬তম দফায় ৩১ মে থেকে ১৪ জুন পর্যন্ত, ১৭তম দফায় ১৫ জুন থেকে ২৯ জুন পর্যন্ত, ১৮তম দফায় ৩০ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত, ১৯তম দফায় ১৫ জুলাই থেকে ২০ জুলাই পর্যন্ত, ২০তম দফায় ৩০ জুলাই থেকে ১৩ আগস্ট পর্যন্ত, ২১তম দফায় ১৪ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত, ২২তম বারে ২৯ আগস্ট থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত, ২৩তম বারে ১৩ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত, ২৪তম বারে ২৮ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত, ২৫তম বারে ১৩ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, ২৬তম বারে ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর পর্যন্ত, ২৭তম বারে ১২ নভেম্বর থেকে ২৬ নভেম্বর, ২৮তম বার ২৭ নভেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত, ২৯তম বার ১৩ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত, ৩০তম বার ২৮ ডিসেম্বর থেকে ১১ জানুয়ারি পর্যন্ত, ৩১তম বারে ১২ জানুয়ারি থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত, ৩২তম বার ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত, ৩৩তম বার ১১ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত, ৩৪তম বার ২৬ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত, ৩৫তম বার ১৩ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত, ৩৬তম বার ২৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত, ৩৭তম বার ১৩ এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত এবং ৩৮তম দফায় ২৮ এপ্রিল থেকে ১২ মে পর্যন্ত কোম্পানিটির লেনদেন বন্ধ ছিল।

(ঢাকাটাইমস/১২মে/এসআই)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :