চেতনানাশক খাইয়ে প্রেমিককে ছুরিকাঘাতে ‘হত্যা’

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মে ২০২১, ১৫:৫৪ | প্রকাশিত : ২৬ মে ২০২১, ১৪:২৮

মাদারীপুরের শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের চর কামারকান্দি এলাকার যুবক ইসমাইল হোসেন ইমনের গলাকাটা লাশ উদ্ধারের রহস্য উদঘাটন করেছে বলে জানিয়েছে পুলিশ। কোমল পানীয়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে ছুরিকাঘাতে তাকে হত্যা করেছে তার কথিত প্রেমিকা লাবণী আক্তার। এমনটিই জানিয়েছে পুলিশ।

গত মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, ঈদের দিন নদের পাড়ে ডেকে নিয়ে চেতনানাশক খাইয়ে পরিকল্পিতভাবে ইমনকে হত্যা করা হয়। এই ঘটনায় নিহতের কথিত প্রেমিকা লাবণী আক্তার ও তার সহযোগী মেহেদী ফরাজীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃত লাবণী আক্তারের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের উত্তর চর তাজপুর গ্রামে। আর তার সহযোগী মেহেদী ফরাজীর বাড়ি একই ইউনিয়নের খাড়াকান্দি এলাকায়।

জানা গেছে, ঈদের দিন দুপুরে বাড়ি থেকে ঘোরার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন ইমন। পরদিন উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের খাসচর বাঁচামারা এলাকার মরা নদীর উত্তর পাশের পানি থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর নিহত যুবকের ভাই অজ্ঞাতপরিচয় আসামি করে শিবচর থানায় মামলা করেন। পরে মামলার তদন্তের দায়িত্ব পায় জেলার গোয়েন্দা পুলিশ। এর ধারাবাহিকতায় তথ্যপ্রযুক্তির সহায়তায় লাবণী আক্তার ও তার সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, এক বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে ইমনের সঙ্গে পরিচয় হয় লাবণীর। এক পর্যায়ে তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। অন্তরঙ্গ ছবি তোলেন দুইজনে। পরে লাবণীর সঙ্গে পরিচয় হয় কামরুজ্জামান কামরুল নামে আরেক যুবকের। এরপর থেকে ইমনের মোবাইল ফোনে থাকা সব ছবি মুছে ফেলতে বলেন লাবণী। ছবি মুছে না ফেলার কারণেই ঈদের দিন ডেকে নিয়ে কোমল পানীয়তে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে ছুরি দিয়ে গলাকেটে ইমনকে হত্যা করা হয়।

মাদারীপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও ইমনের হাতঘড়ি মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চারজনের সম্পৃক্ততা পাওয়া গেছে। মামলাটি জেলার গোয়েন্দা পুলিশের পরিদর্শক সঞ্জয় কুমার ঘোষ তদন্ত করছেন। শিগগিরই আদালতে অভিযোগপত্র দেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৬মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :