করোনাভাইরাস: ময়মনসিংহে ২৪ ঘণ্টায় ছয়জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ২২:২৭

প্রাণসংহারি ভাইরাস করোনায় প্রতিদিনেই আক্রান্ত হচ্ছেন অসংখ্য মানুষ। দীর্ঘ হচ্ছে মৃত মানুষের তালিকা। রাজনীতিবিদ, চিকিৎসক, সাংবাদিক থেকে শুরু করে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ প্রাণ হারাচ্ছেন অচেনা এ ভাইরাসে আক্রান্ত হয়ে।

সারা দেশের মতো ময়মনসিংহেও প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বাড়ার পাশাপাশি দীর্ঘ হচ্ছে লাশের সারি।

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় করোনায় দুজন ও উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে।

এদিকে ময়মনসিংহ জেলা প্রশাসন সূত্র জানায়, মমেক হাসপাতালের আরটিপিসিআর ল্যাবে ২৩৫টি নমুনা পরীক্ষা করে ২৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

করোনায় মৃতরা হলেন, ময়মনসিংহ সদর উপজেলার আব্দুল আওয়াল (৬৫) ও টাঙ্গাইলের ঘাটাইলের মাজেদা (৫০)। আর করোনা উপসর্গে মারা গেছেন, ময়মনসিংহ সদর উপজেলার মোতালেব মিয়া (৫০) ও রাশিদা (৮৫), নেত্রকোণার কলমাকান্দার অলক (৫৫) এবং শেরপুর সদর উপজেলার জাহাঙ্গীর আলম (৫৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন মমেক হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালট্যান্ট ও করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন। তিনি বলেন, ‘গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে আরও চারজন মারা গেছেন।’

ডা. মহিউদ্দিন বলেন, ‘করোনায় আক্রান্ত রোগীর পাশাপাশি উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা বাড়ছে। সে সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যাও।’

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :