পরীমনির মামলায় ব্যবসায়ী নাসিরসহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জুন ২০২১, ১৭:৩০ | প্রকাশিত : ১৪ জুন ২০২১, ১৫:১৯

চিত্রনায়িকা পরীমনিকে শারীরিকভাবে নির্যাতন, ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ-ডিবি।

সোমবার দুপুরে রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে ঢাকাটাইমসকে জানিয়েছেন ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

তিনি জানান, সাভার জেলা পুলিশের অনুরোধে দুপুরে উত্তার একটি বাসা থেকে নাসির উদ্দিন ও তার তিন রক্ষিতাসহ পাঁচজনকে গ্রেপ্তার হয়। এসময় উদ্ধার করা হয় বিদেশি মদ, ইয়াবা ও অবৈধ অনেক কিছু।

তিনি বলেন, উঠতি বয়সের মেয়েদের নিয়ে ডিজে পার্টি করার অভিযোগ আছে নাসিরের বিরুদ্ধে। নাসির উদ্দিন একজন মদ ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনেও মামলা করবে ডিবি।

এর আগে সোমবার সকালে অভিনেত্রী নিজে বাদী হয়ে সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে নাসির উদ্দিন মাহমুদসহ ছয়জনের নামে মামলা করেন।

জানা গেছে, নাসির উদ্দিন মাহমুদ (নাসির ইউ মাহমুদ নামেও পরিচিত) বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রির (বিএসিআই) সাবেক নির্বাহী পরিষদের সদস্য। তিনি ২০১৫, ২০১৬ এবং ২০১৭ সালের উত্তরা ক্লাবের নির্বাচিত সভাপতি, লায়ন ক্লাবের ঢাকা জোনের চেয়ারম্যান ছিলেন।তিনি ৩৭ বছর ধরে ডেভেলপার ব্যবসায়ে আছেন। ১০ বছর ধরে মাহমুদ কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। কুঞ্জ ডেভেলপার্সের আগে তিনি মাহমুদ বিল্ডার্স অ্যান্ড অ্যাসোসিয়েশনের এমডি ছিলেন।

রবিবার রাতে ফেসবুকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে পোস্ট দেয়ার পর রাতেই নিজ বাসায় সংবাদ সম্মেলন করেন পরীমনি। তিনি জানান, ৯ জুন (বুধবার) রাতে ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়।

তিনি অভিযোগ করে বলেন, ‘বুধবার রাতে উত্তরার বোট ক্লাবে ঘটনাটি ঘটে। নাসির উদ্দিন নামে একজন তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে এ ঘটনা ঘটাতে চেয়েছিলেন।’

(ঢাকাটাইমস/১৪জুন/এসএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :