বোয়ালমারীতে এক সপ্তাহের লকডাউন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২১, ২১:৫৪

ফরিদপুরের বোয়ালমারীতে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়তে থাকায় অবশেষে স্থানীয়ভাবে ২১ জুন থেকে এক সপ্তাহের লকডাউন দিয়েছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ২১ জুন সকাল ৬টা থেকে ২৭ জুন মধ্যরাত পর্যন্ত পৌর এলাকায় সব ধরনের যানবাহন প্রবেশ ও বহির্গমণ বন্ধ থাকবে। সব ধরনের সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সমাবেশ, ভ্রাম্যমাণ ফাস্ট ফুড, হোটেল, মুদির দোকান, চায়ের দোকান, মিষ্টির দোকান বন্ধ থাকবে। তবে অফিস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান কঠোর স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকবে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান জানান, এ পর্যন্ত বোয়ালমারীতে ৭৩২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬২০ জন, মারা গেছেন ছয়জন, পলাতক একজন এবং অন্যত্র স্থানান্তর করা হয়েছে ৩৭ জনকে।

এদিকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১ম ডোজের টিকা গ্রহণ করেছেন ৮ হাজার ৭৭ জন। আর ২য় ডোজ সম্পন্ন করেছেন ৫ হাজার ১৬৭ জন। ১ম ডোজ গ্রহণকারী ২ হাজার ৯১০ জনের ২য় ডোজের টিকা গ্রহণের নির্দিষ্ট সময় পার হয়ে যাওয়ার পরও টিকা না পাওয়ায় উদ্বিগ্ন এবং উৎকণ্ঠিত রয়েছেন প্রথম ডোজ গ্রহণকারী অনেকে।

(ঢাকাটাইমস/১৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :