টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন সেনাপ্রধানের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুন ২০২১, ১৭:০৭ | প্রকাশিত : ২৬ জুন ২০২১, ১৭:০৬

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর নবনিযুক্ত প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

শনিবার দুপুরে তিনি জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় বঙ্গবন্ধু ও পঁচাত্তরের ১৫ আগস্ট তার পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

চার্জিং ৯-ই বেঙ্গল এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফারহান মনিরের (পিএসসি) নেতৃত্বে একটি চৌকস দল গার্ড অব অনার দেয়।

এসময় যশোর সেনানিবাসের জিওসি মেজর জেনারেল নূরুল আনোয়ার, মেজর জেনারেল শাকিল আহমেদ, গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলামসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ সেনাবাহিনীর নবনিযুক্ত প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

গত বৃহস্পতিবার বাংলাদেশ সেনাবাহিনীর প্রধানের দায়িত্ব নেন জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। তিনি জেনারেল আজিজ আহমেদের স্থলাভিষিক্ত হন।

এর আগে সেদিন সকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল এবং বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল শেখ আব্দুল হান্নান সেনাবাহিনীর নতুন প্রধানকে ‘জেনারেল’ র‌্যাঙ্ক ব্যাজ পরান।

(ঢাকাটাইমস/২৬জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :