আয় বেড়েছে প্রভাতি ইস্টার্ণ ও প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০২১, ১৭:৪১

পুঁজিবাজারের তালিকাভুক্ত বিমা খাতের তিন কোম্পানিটির আয় বেড়েছে। কোম্পানি তিনটির মধ্যে রয়েছে প্রভাতি ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ইস্টার্ণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং প্যারামাইন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। কোম্পানি তিনটির পরিচালনা পর্ষদ দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন,২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আর্থিক প্রতিবেদন থেকে কোম্পানি গুলোর আয়ের তথ্য পাওয়া গেছে।

বৃহস্পতিবার কোম্পানি গুলোর পর্ষদ সভা শেষে এই তথ্য জানানো হয়।

এর মধ্যে প্রভাতি ইন্স্যুরেন্সের দ্বিতীয় প্রান্তিকে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৬ পয়সা।

আর অর্ধ-বার্ষিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন,২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৮৬ পয়সা।

ইস্টার্ন ইন্স্যুরেন্সের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন,২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৬৭ পয়সা।

অর্ধ-বার্ষিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন,২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৫৭ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৪৮ টাকা ৯৪ পয়সা।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৭ পয়সা।

অর্ধ-বার্ষিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন,২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ২৪ টাকা ৮৫ পয়সা।

(ঢাকাটাইমস/২৯জুলাই/এসআই)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :