বিরোধ মেটাতে গিয়ে জামাইয়ের হাতে শ্বশুর-শাশুড়ি জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৯ | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৪

চুয়াডাঙ্গায় মেয়ে ও মেয়ের জামাইয়ের মধ্যে চলমান পারিবারিক কলহের সমাধান করতে গিয়ে আহত হয়েছেন দুজন। ধারালো ছুরি দিয়ে শ্বশুর-শাশুড়িকে রক্তাক্ত জখম করেছেন তাদের মেয়ের জামাই। রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেছেন।

বুধবার রাতে শহরতলী জাফরপুর গ্রামে জামাইয়ের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের জামাই আরিফ হোসেনকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

আহত আব্দুল মান্নান (৫৮) বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিলেও তার স্ত্রী রিক্তা খাতুনকে (৪০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মান্নান বলেন, বছর দুয়েক আগে মেয়ে মিম খাতুনকে (২২) পাশের গ্রামের জাফরপুরের জাহিদুলের ছেলে ব্যবসায়ী আরিফ হোসেনের (২৫) সঙ্গে পারিবারিকভাবে বিয়ে দিই। বিয়ের কদিন পর থেকেই মেয়েকে মারধর করতেন জামাই আরিফ। মীমাংসার জন্য বুধবার আমি ও আমার স্ত্রী রিক্তা জামাই আরিফ হোসেনের বাড়ি জাফরপুরে আসি। রাতে মীমাংসার একপর্যায়ে জামাই আরিফ আমাদের ধারালো ছুরি দিয়ে জখম করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাজিদ হাসান বলেন, দুজনের শরীরে মোট ১৫/২০টি সেলাই দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (অপারেশন) একরাম হুসাইন জানান, আহত দুজনের মধ্যে আব্দুল মান্নান হাসপাতালে চিকিৎসা নিলেও তার স্ত্রী রিক্তা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের মেয়ের জামাই অভিযুক্ত আরিফ হোসেনকে ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :