গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় হেলপার নিহত

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২১, ১২:০৩

কক্সবাজারের উখিয়ায় গাছের সঙ্গে একটি পণ্যবাহী ট্রাকের ধাক্কায় মোহাম্মদ তৈয়ব (২০) নামে এক হেলপার নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর ৫টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ তৈয়ব চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। একই ঘটনায় ট্রাক চালক মোহাম্মদ হাসান গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরে হিজলিয়া স্টেশনের বাম পাশে অবস্থিত একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়ে মুচড়ে যায় কক্সবাজারমুখী পণ্যবাহী একটি ট্রাক। এ সময় গাছটি উপড়ে ট্রাকের উপর পড়ে। স্থানীয়রা ট্রাকের ভেতরে থাকা দুজনকে উদ্ধারের চেষ্টা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় উখিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় একজনকে জীবিত ও অপরজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমদাদুল হক বলেন, ‘গুরুতর আহত অবস্থায় ট্রাক চালককে জীবিত উদ্ধার করতে পারলেও দীর্ঘক্ষণ চেষ্টার পর হেলপারের লাশ উদ্ধার করা হয়।’

তিনি আরও বলেন, আহত ট্রাক চালককে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :