৫ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২১, ১৬:৪০

পুঁজিবাজারের তালিকাভুক্ত পাঁচ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হবে। চলতি সপ্তাহে এসব কোম্পানির বোর্ড সভা হবে। প্রতিষ্ঠানগুলোর সভায় সমাপ্ত প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- গ্রামীণ ফোন, আইসিবি ইসলামি ব্যাংক, ওয়ান ব্যাংক, সিটি ব্যাংক, সাউথইস্ট ও ব্যাংক।

গ্রামীণ ফোন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর ২০২১ বেলা ২:৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আইসিবি ইসলামি ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর ২০২১ বেলা ২:৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ওয়ান ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ অক্টোবর ২০২১ বেলা ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সিটি ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর ২০২১ বেলা ৩:০০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সাউথইস্ট ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর ২০২১ বেলা ৩:০০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/এসকেএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :