গাইবান্ধায় মাদক মামলায় নারীর আমৃত্যু কারাদণ্ড, স্বামী খালাস

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২১, ১৭:৫৮

গাইবান্ধায় মাদক মামলায় মল্লিকা বেগম নামে এক নারীকে আমৃত্যু কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দেয়া হয়। এছাড়া এই মামলার অপর আসামি মল্লিকা বেগমের স্বামী আইয়ুব আলী মণ্ডলকে খালাস দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এই রায় দেন। রায়ের সময় দণ্ডপ্রাপ্ত আসামি মল্লিকা বেগম আদালতে উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স জানান, সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের খলসি গ্রামের মল্লিকা বেগম ও তার স্বামী আইয়ুব আলী একজন মাদক ব্যবসায়ী। ২০১৯ সালের ১৪ জানুয়ারি নিজ বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে মল্লিকা বেগম ও তার স্বামী আইয়ুব আলীকে আটক করে। এসময় মল্লিকা বেগমের কাছ থেকে ১০০ গ্রাম হিরোইন ও ৩৮৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়। মামলার তদন্ত শেষে পুলিশ মল্লিকা বেগম ও আইয়ুব আলী মণ্ডলের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। আদালতে এই মামলার পাঁচজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ হয়। রায়ের ধার্য তারিখ অনুযায়ী দীর্ঘ শুনানি শেষে বিচারক মল্লিকা বেগমকে অমৃত কারাদণ্ডের আদেশ দেন। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেয়া হয়। তবে এ মামলার অপর আসামি মল্লিকা বেগমের স্বামী আইয়ুব আলীকে আদালত খালাস দিয়েছেন বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :