যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২১, ১২:১৭

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুখবর দিলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। বৃহস্পতিবার সারোগেসির মাধ্যমে মা হয়েছেন নয়ের দশকের অন্যতম জনপ্রিয় এই নায়িকা। প্রীতি ও জেনে গুডএনাফের কোলজুড়ে এসেছে একসঙ্গে দুই সন্তান। মানে, যমজ সন্তানের মা-বাবা হয়েছেন তারা।

বৃহস্পতিবার প্রীতি তার টুইটারে লিখেছেন, 'আমি আজকে সকলের সঙ্গে একটি দারুণ খবর ভাগ করে নিতে চাই। আমি আর জেনে আনন্দে আত্মহারা, অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতার সঙ্গে আমরা আমাদের দুই সন্তান জাই জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফকে আমাদের পরিবারে স্বাগত জানাচ্ছি।'

পাশাপাশি নায়িকা আরও জানিয়েছেন, জীবনের এই নতুন অধ্যায়কে ঘিরে কতটা উচ্ছ্বসিত তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি ধন্যবাদ জানিয়েছেন তার ডাক্তার, নার্স ও সারোগেটকে। তাদের আনন্দে সামিল হওয়ার জন্য ও সহযোগিতা করার জন্য সবাইকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন প্রীতি।

২০১৬ সালে জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি জিনতা। বিয়ের পর বিদেশেই সংসার পাতেন। তারপর থেকে বেশ অনেক দিনই সিলভার স্ক্রিন থেকে দূরে প্রীতি। যদিও সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ নায়িকা।

ছবি, ভিডিও শেয়ার থেকে শুরু করে ফ্যানেদের সঙ্গে কথাবার্তাও বলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এই বছর আগস্টে বলিউডে ক্যারিয়ারের ২৩ বছর সেলিব্রেট করেছিলেন প্রীতি। একটি ভিডিও পোস্ট করে তার ফ্যান, ক্রিটিক ও সহকর্মীদের ধন্যবাদ জানিয়েছিলেন।

ঢাকাটাইমস/১৯নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :