কুড়িগ্রামে বাস-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল চালকের

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২১, ১৬:৩১

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় বাস ও অটোরিকশার সংঘর্ষে সাইফুল ইসলাম (৫০) নামে একজন অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের ব্র্যাক অফিসের গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ভুরুঙ্গামারীগামী নদী পরিবহনের একটি বাসের সঙ্গে ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিশুক চালক সাইফুর রহমান (৫০) অটোরিকশা থেকে ছিটকে পড়েন। চালকের মাথায় ও হাতে বাসের আঘাতে গুরুতর জখম হয়।

পরে স্থানীয়রা দ্রুত চালককে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। মিশুকে থাকা মনিকা নামে এক যাত্রীও গুরুতর আহত হয়েছেন। নিহত মিশুক চালক পাইকেরছড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বেলদহ গ্রামের চারমাথা গ্রামের মৃত পনির উদ্দিনের ছেলে।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, লাশের ময়নাতদন্তের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানের উপস্থিতিতে সুরতহাল করে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। নিহতের পরিবার দুর্ঘটনায় নিহত ব্যক্তি ও গাড়ির বিষয়ে ক্ষতিপূরণ বা কোনো ধরনের আইনি সহায়তার জন্য অভিযোগ করলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :