শামীম ওসমান কিসের প্রচারণা চালাবেন জানি না: আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২২, ২০:৩৯

শামীম ওসমান কিসের পক্ষে প্রচারণা চালাবেন তার জানার প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, শামীম ওসমান কিসের পক্ষে প্রচারণা করবেন আমি তা জানি না, জানার প্রয়োজনও নেই। দলের সিদ্ধান্তের বাইরে তিনি কেন গিয়েছেন তাও জানি না। তার সমর্থন দেওয়া বা না দেওয়ায় খুব বেশি ডিফারেন্স হবে না। গণমাধ্যম তাকে নিয়ে ব্যস্ত আর আমি ব্যস্ত আমার জনগণকে নিয়ে।

সোমবার শহরের ২ নম্বর রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে একথা বলেন আইভী।

নৌকার প্রার্থী বলেন, স্থানীয় সরকারের কাজগুলো সবসময়ই চলমান থাকে। নারায়ণগঞ্জবাসী আমাকে সবসময় তাদের কাছে পেয়েছে। এই শহরের মানুষ কথা বলতে পারতো না, ভীতসন্ত্রস্ত থাকত। সেসময় এখনকার প্রার্থীরা কই ছিলেন? আমি ত্বকী হত্যাকাণ্ডের মতো এত আলোচিত ঘটনায় তৈমূর আলম খন্দকারকে তো কোনো সমাবেশ করতে দেখিনি। এই শহরে আশিক, বুলু, চঞ্চলকে হত্যা করা হয়েছে। তাকে তো দেখিনি কখনো এ নিয়ে প্রতিবাদ করতে।

রবিবার তৈমূরের সংবাদ সম্মেলন নিয়ে আইভী বলেন, প্রেস কনফারেন্সে তিনি যেই অভিযোগ এনেছেন সেগুলো সম্পূর্ণ বেমানান। গত দেড় বছর ধরে শামীম ওসমান আমার বিরুদ্ধে এই গ্রাউন্ড তৈরি করেছেন। শামীম ওসমান যা বলেছেন তৈমূর সেগুলাই তোতাপাখির মতো বলেছেন। অথচ তিনি বলে বেড়ান, তাকে নাকি গুলি করেছে, অফিস পুড়িয়েছে।

এদিন বন্দরের ২১ নম্বর ওয়ার্ডে প্রচার চালানোর সময় আইভী সাংবাদিকদের বলেন, আমি বলিনি যে শামীম ওসমানের সমর্থন আমার দরকার নেই। আমি বলেছি আমার ভোটাররা এরই মধ্যে সিদ্ধান্ত নিয়ে নিয়েছে তারা কাকে ভোট দেবে। দল আমাকে নমিনেশন দিয়েছে মানে সবাই নৌকার পক্ষেই থাকবে। দুই একজন ব্যতিক্রম হলে সেটা ভোটারদের কাছে মুখ্য নয়। তৃনমুলের নেতাকর্মীরা হয়ত গুরুত্ব দেবে। কিন্তু সাধারণ ভোটারদের এসব নিয়ে মাথাব্যথা নেই।

এসময় তিনি মেয়রপ্রাথী তৈমূরকে নিয়ে বলেন, উনি (তৈমূর) তো গডফাদারের কোলে গিয়ে বসে আছেন। তিনিও গডফাদারের বাইরের কেউ নয়। উনি যদি তাদের (ওসমান) পৃষ্ঠপোষকতায় না দাঁড়াতেন তাহলে বন্দরের চেয়ারম্যানরা তার পাশে আসতো না। তার কর্মকাণ্ডে ফুটে উঠেছে তিনি শামীম ওসমানের ক্যান্ডিডেট।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/ডিএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :