চিত্রনায়ক রোশানের প্রেমিকা কে এই এশা?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ১৪:১২

কয়েক মাস ধরে গুঞ্জন, তাহসিন এশা নামে এক অনিন্দ সুন্দরীর সঙ্গে প্রেম করছেন ঢালিউডের সুদর্শন নায়ক জিয়াউল রোশান। কিন্তু কখনো তাকে প্রেমিকার সঙ্গে দেখা যায়নি কোথাও। অবশেষে নিজেই দিলেন ধরা। বুধবার ছিল এশার জন্মদিন। এদিন দুজনের একটি ছবি ফেসবুকে শেয়ার করে তাদের সম্পর্কে সিলমোহর দেন রোশান।

ওই ছবির ক্যাপশনে নায়ক লেখেন, ‘মাই বার্থডে লেডি। জীবনের শেষ দিন পর্যন্ত আমার জীবনে এমন সুন্দর ও আনন্দময় থেকো।’

কিন্তু কে এই এশা? এ প্রসঙ্গে রোশান জানিয়েছেন, এশার জন্ম ঢাকার ক্যান্টনমেন্ট এলাকায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। তিনি বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে পড়ছেন। আর এক সেমিস্টার পরেই তার বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা শেষ হবে।

অর্থাৎ, এশা শোবিজ জগতের কেউ নন। তাহলে রোশানের সঙ্গে তার পরিচয় এবং প্রেম হল কীভাবে? এ প্রসঙ্গে নায়ক জানান, দুই বছর আগে ফেসবুকে তাদের পরিচয়। এরপর দুই মাস ফোনে কথা। ঢাকার একটি রেস্টুরেন্টে তারা দেখাও করেন। তখনো কেউ কাউকে ‘ভালোবাসি’ বলেননি। মাসদুয়েক সময় নেন একে অন্যকে বুঝতে। এরপর সম্পর্কে জড়ান।

তবে দুই বছর ধরে প্রেম করলেও সহসাই বিয়ের পিঁড়িতে বসছেন না রোশান ও এশা। ২০২৪ সালে তারা বিয়ের চিন্তাভাবনা করবেন বলে জানান রোশান। নায়কের কথায়, ‘ইতোমধ্যে আমরা দুই পরিবারকে সবকিছু জানিয়েছি। তারা পজিটিভ। তবে দুই বছর পর আমরা সম্পর্কটিকে পূর্ণতা দিতে চাই।’

২০১৬ সালে ‘রক্ত’ সিনেমাটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় রোশানের। সেখানে তার নায়িকা ছিলেন পরীমনি। এরপর ‘ধ্যাততেরিকি’, ‘বেপরোয়া’, ‘মেকআপ’ ও কলকাতার ‘ককপিট’ সিনেমাগুলোতে তাকে দেখা গেছে। বর্তমানে তিনি ঢাকাই সিনেমার এই সময়ের অন্যতম ব্যস্ত নায়ক।

এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় আছে রোশান অভিনেত্রী ‘চোখ’, ‘জ্বীন’, ‘মুখোশ’ ও ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাগুলো। এছাড়া কাজ শেষ বা শুরু অপেক্ষায় আছে ‘ওস্তাদ’, ‘সাইকো’, ‘উন্মাদ’, ‘আশীর্বাদ’, ‘ফাইটার’, ‘রিভেঞ্জ’, ‘গুলশানের চামেলী’, ‘জামদানি’, ‘মায়া: দ্য লাভ’ ও ‘করপোরেট’সহ প্রায় এক ডজন সিনেমা।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :