গোয়ালন্দে অটোরিকশা ছিনতাই, চালকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ২০:০১

রাজবাড়ীর গোয়ালন্দে ইসমাইল শেখ (৪৫) নামে এক অটোরিকশা চালককে অজ্ঞান করে তার অটোরিকশাটি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কালুখালি উপজেলার চাঁদপুর বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটে। পরে রাত ১০টার দিকে ওই চালক চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

নিহত চালক উপজেলার পশ্চিম উজানচর রমজান মাতুব্বর পাড়ার মৃত সৈয়দ আলী শেখের ছেলে।

ইসমাইলের এ মর্মান্তিক মৃত্যুতে তার স্ত্রী সাহানা বেগম অবুঝ দুটি ছেলে ও একটি মেয়ে শিশুকে নিয়ে চরম অনিশ্চয়তার মধ্যে পড়েছেন।

নিহত ঈসমাইল শেখের ছোট ভাইয়ের স্ত্রী বন্যা খাতুন জানান, তার ভাসুর বুধবার বেলা ৩টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। বেলা ৪টার দিকে খবর আসে তিনি রাজবাড়ী কুষ্টিয়া মহাসড়কের পাশে চাঁদপুরে অজ্ঞান হয়ে পড়ে আছেন এবং তার অটোরিকশাটি নেই।

‘পরে আমরা দ্রুত সেখানে গিয়ে স্থানীয়দের সহায়তায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসি। কিন্তু অবস্থা ভালো না হওয়ায় চিকিৎসকরা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।’ বলেন বন্যা।

ইসমাইলের ভাগনে জহুরুল ইসলাম বলেন, মামা গত বছরের নভেম্বর মাসে এক লাখ ৮৭ হাজার টাকা দিয়ে অটোরিকশাটি কেনেন। এর জন্য তিনি কয়েকটি এনজিও থেকে দুই লাখ টাকা ঋণ নেন। অনেক কষ্ট করে তিনি রোজগার করে ঋণের কিস্তি পরিশোধ ও পরিবারের ভরণপোষণ করে আসছিলেন। এখন তার এ অকাল মৃত্যুতে আমার মামী তিনটা শিশু সন্তান নিয়ে চরম অনিশ্চয়তার মধ্যে পড়ে গেলেন। আমরা এ ঘটনার সঙ্গে জড়িত সব অপরাধীকে দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানাচ্ছি।

গোয়ালন্দ ঘাট থানার এসআই হাবিবুর রহমান বলেন, আমরা লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে তাকে বিষাক্ত কিছু খাইয়ে অজ্ঞান করা হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :