সালথায় জিডির পরও কৃষককে কুপিয়ে জখমের অভিযোগ

সালথা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২২, ১৯:৩২ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২২, ১৯:২৭

সেলোমেশিনের পাইপ ভাঙচুরকে কেন্দ্র করে ফরিদপুরের সালথায় সায়েম মোল্যা (২৫) নামে এক কৃষককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ। এতে ওই কৃষকের পায়ের গোড়া কেটে মারাত্মক জখম হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আহত সায়েম উপজেলার গট্টি ইউনিয়নের বাসুয়ারকান্দী গ্রামের কৃষক সাইফুল মোল্যার ছেলে। হামলার আগে নিজেদের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছিল সায়েমের ভাই। তারপরেও সায়েমকে কুপিয়ে আহত করা হয় বলে অভিযোগ।

সায়েমের ভাই সাব্বির মোল্যা অভিযোগ করে বলেন, স্থানীয় গ্রাম্যদলাদলি নিয়ে হামলাকারীদের সাথে দীর্ঘদিন ধরে আমাদের বিরোধ চলে আসছিল। সোমবার সকালে আমার ভাই সায়েম বাসুয়ারকান্দী এলাকার মাঠে জমিতে পানি দেওয়ার সময় পরিকল্পিতভাবে অটোরিক্সা চাপা দিয়ে আমাদের সেলোমেশিনের পাইপ ভাঙচুর করে প্রতিপক্ষের লাবলু মাকুব্বর। বিষয়টি নিয়ে তখন আমার ভাইয়ের সাথে লাবলুর কথাকাটাকাটি হয়। পরে লাবলু লোকজন নিয়ে আমার ভাইকে মারধর করার জন্য খুঁজতে থাকে। একপর্যায় ঘটনার দিন দুপুরে নিজেদের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করি আমি। জিডি করার পর হামলাকারীরা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। তারা বিকালে আমার ভাইকে রাদমা দিয়ে কুপিয়ে জখম করে। সায়েম এখন ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

তবে অভিযুক্ত লাবলু মাতুব্বরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

সালথা থানার ইনচার্জ (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, সোমবার একটি লিখিত অভিযোগ দিয়েছিল সায়েমের ভাই সাব্বির। অভিযোগ দিয়ে তারা এলাকায় গিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে বলে শুনেছি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :