কমল কর্ণেলের উপন্যাস ‘ধূসর পান্ডুলিপি’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০২২, ২১:১০ | প্রকাশিত : ১৪ মার্চ ২০২২, ২১:০৭

প্রতিশ্রুতিশীল তরুণ লেখক কমল কর্ণেলের নতুন উপন্যাস ‘ধূসর পান্ডুলিপি’ বইমেলায় এনেছে ভাষাচিত্র প্রকাশন। এই উপন্যাসে উঠে এসেছে ব্যক্তিজীবনের নানা রঙ, ঘাত-প্রতিঘাত, প্রেরণা জোগানো ভালোবাসা সর্বোপরি বেঁচে থাকার গল্প।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে দর্শন বিভাগে পড়াশোনার সময় সাহিত্য জড়ানো কর্ণেল এরইমধ্যে লিখেছেন ১৬টি উপন্যাস। পাঠকমহলে সমাদৃত হওয়ার পাশাপাশি তার সাহিত্য সৃজন নিয়ে বোদ্ধামহলেও আলোচনা আছে।

কমল কর্ণেলের উল্লেখযোগ্য বইয়ের মধ্যে রয়েছে ‘বসন্তের ঝরা ফুল’, ‘তুমি আসবে বলে’, ‘স্বপ্ন বিলাস’, ‘মধ্য রাতে তিথি’, ‘শেষ বসন্তের ভালোবাসা’, ‘স্বপ্নের মায়াজালে’, ‘স্বপ্ন ছোঁয়া ভালোবাসা’ ইত্যাদি।

লেখালেখির ধারাবাহিকতায় এবারের বইমেলায় প্রকাশ হয়েছে তার ‘ধূসর পান্ডুলিপি’ উপন্যাস। চার ফর্মার বইটির মূল্য দুশ টাকা যা মেলায় কমিশন বাদ দিয়ে ১৫০ টাকায় কেনার সুযোগ থাকছে।

বইমেলার সোহরাওয়ার্দী উদ্যানের অংশে ভাষাচিত্র প্রকাশনের ৩৮১-৮৪ নম্বর স্টলে পাওয়া যাবে ‘ধূসর পান্ডুলিপি’। এই বইটি ছাড়াও ভাষাচিত্র প্রকাশন থেকে প্রকাশিত কমল কর্ণেলের ‘স্বপ্নের মায়াজালে’, ‘স্বপ্ন ছোঁয়া ভালোবাসা’ উপন্যাস দুটিও স্টলে পাওয়া যাচ্ছে।

(ঢাকাটাইমস/১৪মার্চ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

ভাষা ও সাহিত্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভাষা ও সাহিত্য এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :