চাঁদাবাজি মামলা থেকে না.গঞ্জের আলোচিত নূর হোসেন খালাস

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২২, ১৩:০১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি চাঁদাবাজির মামলায় খালাস পেয়েছেন চাঞ্চল্যকর ৭ খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনসহ তার আরও তিন সহযোগী।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন মামলার চার আসামিকেই খালাস দিয়ে এই রায় ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হয় নূর হোসেন ও তার আরও তিন সহযোগীকে। আদালত শুনানি শেষে চাঁদাবাজি মামলার চার জনকে খালাস প্রদান করেন।

খালাস প্রাপ্তরা হলেন, নূর হোসেন, তার ছোট ভাই নূর উদ্দিন, ভাতিজা শাহ জালাল বাদল ও লোকমান।

আদলতের রাষ্ট্রপক্ষের অতিরিক্ত কৌঁসুলি (এপিপি) জাসমীন আহমেদ জানান, ২০১৪ সালে সাইদুল ইসলামের করা চাঁদাবাজির মামলার আসামি ছিলেন সাত খুন মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন, তার ভাই-ভাতিজাসহ আটজন। আদালত রায়ে সকল আসামিকেই খালাস দিয়েছেন।

এপিপি আরও জানান, একই দিনে নূর হোসেনের বিরুদ্ধে করা আরও তিনটি মামলার কার্যক্রম সম্পন্ন হয়েছে। একটি মাদক মামলায় যুক্তিতর্ক হয়েছে। অন্য দুটি মামলার সাক্ষীরা উপস্থিত না হওয়াতে পরে তারিখ দিয়েছেন আদালত।

এর আগে সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ জেলা আদালতে আনা হয়। আদালতের কার্যক্রম শেষে পুনরায় পুলিশি নিরাপত্তায় তাকে কাশিমপুরের উদ্দেশ্যে নেওয়া হয়।

(ঢাকাটাইমস/১২মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :