শাওনের রুমের এসি বিস্ফোরণ, ভয়াবহ আগুন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২২, ১৭:১৪

জনপ্রিয় অভিনেত্রী ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়িকা মেহের আফরোজ শাওনের মায়ের গুলশানের বাসায় তার জন্য নির্ধারিত রুমের এসি বিস্ফারিত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে বলে ফেসবুকে একটি পোস্ট দিয়ে জানিয়েছেন শাওন নিজেই।

এই ঘটনায় কেউ হতাহত না হলেও ঘরের বেশ কিছু দরকারী জিনিসপত্র পুড়ে গেছে বলে শাওন তার পোস্টে জানিয়েছেন। ঢাকাটাইমস পাঠকদের জন্য অভিনেত্রীর সেই স্ট্যাটাসটি তুলে দেওয়া হলো-

‘আজ ভোর ৫টায় গুলশান ১ এ আমার মা’র বাসায় আমার রুমের এসির বিস্ফোরণ হয়ে ভয়াবহ ভাবে আগুন ধরে গিয়েছিল। ফায়ার সার্ভিসের ২টি টিমের প্রচেষ্টায় সে আগুন নেভানো সম্ভব হয়েছে। বাসার কারও কোনো শারীরিক ক্ষতি হয়নি, তবে মানসিকভাবে সবাই বিপর্যস্ত। আর আমার ঘরের পর্দা, বই, খাটসহ সব পুড়ে গেছে!’

‘মাত্র ক’দিন আগেই নানাবাড়িতে বেড়াতে গিয়ে ছোটপুত্র নিনিত একাই ঐ ঘরে থেকেছে! আর পুত্রদ্বয়সহ আমি গেলে তো ও ঘরেই থাকি! আজ আমরা ওখানে থাকলে যে কি হতো এই ভেবে এখনো শিউরে উঠছি!

‘সংযুক্তিঃ সবাই জানতে চাইছেন তাই বলছি। ঘরের মেঝেতে অনেকদিনের পুরনো রান্নার খালা ঘুমাচ্ছিলেন। তিনিই প্রথম শব্দ শোনেন এবং আগুন দেখতে পান। তিনি বলেছেন এসি ছাড়া হয়নি। যদিও ফায়ার সার্ভিসের লোক জানিয়েছেন, এসির সুইচ অন ছিল! ধারণা করা যাচ্ছে, ভোরের দিকে গরম সহ্য করতে না পেরে হয়তো রান্নার খালাই এসি ছেড়েছিলেন!

(ঢাকাটাইমস/০৯ জুন/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :