মৌলভীবাজারে শুদ্ধাচার পুরস্কার পেলেন ৬ জন

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ৩০ জুন ২০২২, ১৯:৩৭

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীসহ ৬ কর্মকর্তা-কর্মচারী পেলেন জাতীয় শুদ্ধাচার পুরস্কার।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে এই পুরস্কার প্রদান করা হয়। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চার উৎসাহ প্রদানের নিমিত্তে এই পুরস্কার চালু করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ২০২১-২০২২ মোতাবেক প্রাতিষ্ঠানিক ব্যবস্থা, সচেতনতা বৃদ্ধি, শুদ্ধাচার চর্চার জন্য প্রণোদনা প্রদান, ই-গভর্নেন্স ও সেবার মান উন্নীতকরণ, স্বচ্ছতা ও জবাবদিহি, জনসেবা সহজীকরণের লক্ষ্যে উদ্ভাবনী উদ্যোগ ও সেবা পদ্ধতি সহজীকরণের ওপর গুরুত্বারোপ করেন।

মৌলভীবাজার জেলায় ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২’ প্রাপ্তরা হলেন এটিএম ফরহাদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার, কুলাউড়া, মো. রফিকুল ইসলাম, সহকারী কমিশনার, কানু ভূষণ চক্রবর্তী, উপ-প্রশাসনিক কর্মকর্তা, জেএম শাখা, বিনয় চন্দ্র দেব, উপ-প্রশাসনিক কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, বড়লেখা, সঞ্জিত চন্দ্র রায়, অফিস সহায়ক, ইউনিয়ন ভূমি অফিস, ইন্দেশ্বর, রাজনগর, সংযুক্তি নেজারত শাখা, মো. জায়েদ মিয়া পরিচ্ছন্নতাকর্মী, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, কমলগঞ্জ।

(ঢাকাটাইমস/৩০জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :