কাজল-শ্রীদেবীর মেয়েদের সঙ্গে দুই যুবক কারা? চর্চা তুঙ্গে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২২, ১২:২৪

বলিউড তারকাদের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় প্রায়ই। শুধু তারকারাই নযন, তাদের সন্তানদের অনুরাগীর সংখ্যাও ঈর্ষণীয়। তেমনই দুই তারকা সন্তান শ্রীদেবীর মেয়ে জাহ্নবী এবং কাজলের মেয়ে নাইসা।

সুপারহিট এই দুই নায়িকার দুই মেয়ে রবিবার ইনস্টাগ্রামে একসঙ্গে ছবি শেয়ার করেন। যা ইতোমধ্যেই ভাইরাল। নেদারল্যান্ডসের আমস্টারডমে তোলা হয়েছে ছবিটি। লাল পোশাকে টুইনিং করছেন দুই তারকা কন্যা।

তবে চর্চার বিষয় জাহ্নবী কিংবা নাইসা নন, তাদের সঙ্গে থাকা দুই পুরুষ। কী তাদের পরিচয়, তা জানার আগ্রহ সকলের। অনেক নেটিজেন কমেন্ট বক্সে তাদের কাপল বানিয়ে দিয়েছেন। অনেকে আবার জাহ্নবী-নাইসার কাছে জানতে চেয়েছেন, দুই যুবকের সঙ্গে তাদের সম্পর্ক। যদিও জাহ্নবী বা নাইসা কেউই কোনো প্রশ্নের জবাব দেননি।

শ্রীদেবী আর বনি কাপুরের মেয়ে জাহ্নবী। ইশান খট্টরের বিপরীতে ‘ধড়ক’ দিয়ে বলিউডে অভিষেখ করেছিলেন তিনি। এরপর তার দেখা মিলবে ‘মিলি’তে।

জাহ্নবীর ছোট বোন খুশি কাপুরও শিগগির পা রাখবেন বলিউডে ‘দ্য আর্চিস’-এর হিন্দি ভার্সন দিয়ে। সঙ্গে থাকবেন শাহরুখ-কন্যা সুহানা খান ও আমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা।

অন্যদিকে, ‘কুছ কুছ হোতা হ্যায় সিনেমার’ নায়িকা নাইসা উচ্চশিক্ষার জন্য থাকেন সুইটজারল্যান্ডে। সিঙ্গাপুর থেকে স্কুলের পড়াশোনা শেষ করেছেন। বছর দুয়েকের মধ্যে নাইসাকেও বলিউডে দেখা যেতে পারে বলে গুঞ্জন আছে।

(ঢাকাটাইমস/০৪ জুলাই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :