অনুষ্ঠিত হল হোমমেড ফুড ফেস্টিভ্যাল ‘শেফস বিয়ন্ড হোম’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০২২, ১৭:১৮

অনুষ্ঠিত হয়ে গেল হোমমেড ফুড ফেস্টিভ্যাল ‘শেফস বিয়ন্ড হোম’। ফার্ম ফ্রেশের সৌজন্যে এবং ফিমেল কমিউনিটি ‘পপ অফ কালার’ এর আয়োজনে ২২ ও ২৩ জুলাই রাজধানীর ধানমন্ডির মাইডাস সেন্টারে অনুষ্ঠিত হয় এ আয়োজন। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯টা পর্যন্ত চলে এ ফেস্টিভ্যাল। এই আয়োজনে পাবলিকেশন পার্টনার হিসেবে ছিল সূচী শৈলি।

আয়োজনে স্টলের মাধ্যমে অংশগ্রহণ করেছেন ১৫ জনের বেশি রন্ধন শিল্পী ও হোমমেড ফুড উদ্যোক্তাগণ। তারা তাদের বাসায় তৈরি খাবার এবং সরাসরি রান্না করা খাবার প্রদর্শন করেন সেখানে। ‘শেফস বিয়ন্ড হোম’ উৎসবে উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন সেক্টরের তারকা ব্যাক্তিত্বগণ। আয়োজনে ছিল মেহেদী কর্নার, অতিথিদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা ও বিভিন্ন ডিসকাউন্ট কুপন।ফেস্টিভ্যাল শেষে সেরা রিভিউ দাতাদের পুরস্কৃত করে ‘পপ অফ কালার’। পাশাপাশি, খাবার নিয়ে কাজ করা উদ্যোক্তাদের অনুপ্রাণিত করতে পাঁচজন অংশগ্রহনকারী উদ্যোক্তাকে পাঁচটি ক্যাটাগরীতে সম্মাননা প্রদান করা হয়।

ফেস্টিভ্যাল প্রসঙ্গে ‘পপ অফ কালার’র প্রতিষ্ঠাতা টিঙ্কার জান্নাত মিম বলেন, ‘শেফস বিয়ন্ড হোম’ ফুড ফেস্টিভ্যালটি মূলত সেইসব নারীদের জন্য, যারা রান্নায় পারদর্শী এবং যারা রান্নাকে পেশা হিসেবে নিয়েছেন বা নিতে চান। যারা অনলাইনে খাবার নিয়ে কাজ করছেন তাদেরকে আরও বড় পরিসরে সবার সাথে পরিচয় করিয়ে দিতে চাই এই উৎসবের মাধ্যমে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

নারীমেলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নারীমেলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :