রাঙ্গুনিয়ায় মাদ্রাসাছাত্রের আত্মহত্যা

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২২, ২২:৩৯

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ১৪ বছর বয়সী ইউসুফ নামে এক মাদ্রাসাছাত্র আত্মহত্যা করেছে। শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলার কোদালা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত মুহাম্মদ ইউসুফ কোদালা ইউনিয়নের ৪নং ওয়ার্ড ফকির মুরা গ্রামের প্রবাসী জাহাঙ্গীরের বড় ছেলে। সে কোদালা আজিজিয়া কাশেমুল বড় মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানায়, কিশোর ইউসুফ মাদ্রাসা থেকে বিগত কয়েক দিন আগে পালিয়ে যায়। পরে সে ঘরে ফিরলে তার মা নুর নাহার বেগম শুক্রবার সকালে মাদ্রাসায় আবার পাঠালে আবারো সে মাদ্রাসা থেকে পালিয়ে ঘরে ফিরে। এতে তার মা তাকে মারধর ও বকাঝকা করেন। মূলত তার জেরে মার সাথে অভিমান করে সে বাড়ির পেছনের একটি পাহাড়ে গিয়ে কাঁঠাল গাছের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল খাইয়ুম তালুকদার বলেন, আত্মহত্যার বিষয় সম্পর্কে আমি শুনেছি আর যতটুকু জানতে পারলাম- সেটা হচ্ছে ছেলেটা মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে চলে এলে তার মা তাকে শাসন করার জন্য হালকা মারধর ও বকাঝকা করেছে। তার জেরে সে আত্মহত্যা করেছে।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওবাইদুল ইসলাম বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের বিস্তারিত জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :