চৌদ্দগ্রাম হাসপাতালে শোক দিবসে পতাকা উত্তোলনে অনিয়ম!

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ১৮:৩১

শোক দিবসে জাতীয় পতাকা উত্তোলনের নির্দেশনায় অনিয়ম ও অবমাননা করতে দেখা গেছে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

সোমবার দুপুর আড়াইটায় স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, জাতীয় পতাকা অর্ধনমিত নেই। প্রতিদিনের মতোই পতাকা দণ্ডের সর্বোচ্চ চূড়া পর্যন্ত পতাকা উত্তোলিত রয়েছে। নির্দেশনা রয়েছে, শোক দিবসে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের সময় প্রথমে পতাকা দণ্ডের সর্বোচ্চ চূড়া পর্যন্ত উত্তোলন করতে হবে। এরপর নামিয়ে অর্ধনমিত অবস্থায় বাঁধতে হবে। দিন শেষে পতাকা নামানোর সময় আবার দণ্ডের সর্বোচ্চ চূড়া পর্যন্ত উঠাতে হবে, তারপর ধীরে ধীরে নামাতে হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম কিবরিয়া টিপুর অনুপস্থিতিতে তার মুঠোফোনে কল করা হলে ব্যক্তিগত সহকারী পরিচয়ে কল ধরেন। বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করা হলে কল কেটে দেন। পরবর্তীতে বারবার কল করা হলেও কল ধরেননি। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তানভীর হোসেন বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। শোক দিবসে জাতীয় পতাকা উত্তোলনের নির্দেশনা সকল প্রতিষ্ঠানকে মানতে হবে।আমি স্বাস্থ্য কর্মকর্তাকে বলে দিচ্ছি এটা ঠিক করে নেয়ার জন্য।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :