বাইক থেকে পড়ে আহত স্বেচ্ছাসেবকলীগ নেতা মারা গেছেন

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ আগস্ট ২০২২, ২১:৩৬

ময়মনসিংহে ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে পড়ে আহত স্বেচ্ছাসেবকলীগ নেতা সাখাওয়াত হোসেন সুজন (৪০) মারা গেছেন।

মঙ্গলবার সকালে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সন্ধ্যায় ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান।

এর আগে সোমবার (১৫ আগস্ট) সকালে নগরীর পাটগোদাম ব্রীজ মোড় উঠার আগে ব্যাটারী চালিত অটোরিকশার সাথে ধাক্কা লেগে মোটরসাকেলের পিছন থেকে পড়ে গুরুতর আহত হন।

নিহত সাখাওয়াত হোসেন সুজন জেলার তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের খিচা এলাকার আবুল কাশেমের ছেলে। তিনি কেন্ত্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদের সদস্য ছিলেন।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে মিজানুর রহমান মিজান জানান, শোক দিবসের সকালে তারাকান্দার নিজ বাড়ি থেকে বের হয়ে বাইক যোগে শহরে শোক দিবসের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

পথে ময়মনসিংহ নগরীর পাটগোদাম ব্রীজ এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে বাইক থেকে ছিটকে পড়ে যান স্বেচ্ছাসেবকলীগ নেতা সাখাওয়াত হোসেন সুজন। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করলে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :