মতলবে ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, জরিমানা

মতলব (চাঁদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২২, ১৯:১৭

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে নুসরাত হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা ও সেন্টারটিকে সিলগালা করেছে।

বুধবার উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে উপজেলায় অবস্থিত বিভিন্ন হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টারে যৌথ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া।

তিনি বলেন, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নে নুসরাত হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে ভুয়া চিকিৎসক দিয়ে হাসপাতাল পরিচালনা, নার্স ও ল্যাব টেকনিশিয়ান ব্যতীত সেবা প্রদান, চিকিৎসকের পরামর্শ ব্যতীত রোগী ভর্তি, অপরিচ্ছন্ন ল্যাব, মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট দিয়ে ল্যাব পরিচালনা এবং হাসপাতালের নিজস্ব ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ সাজিয়ে রাখাসহ অনিবন্ধিত অবস্থায় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ- ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং হাসপাতালটি সিলগালা করা হয়। অভিযান পরিচালনাকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. মো. বোরহান উদ্দিন এবং উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. খোরশেদ আলমসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :