মাদক মামলায় কারাগারে আ.লীগ নেত্রী সোনিয়া, দল থেকে বহিষ্কার

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪০ | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৩

টাঙ্গাইলের ভূঞাপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনিয়া আক্তার। পরে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের ৬নং সদস্য ছিলেন।

রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি এবং সাধারণ সম্পাদক সাদিয়া আফরিন লোপা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সভাপতি আলিফ নুর মিনি বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গোবিন্দাসী মধ্যপাড়ায় অভিযান চালিয়ে ওই নেত্রী সোনিয়া আক্তারকে নিজ বাড়ি থেকে ৬ বোতল ফেনসিডিলসহ আটক করে টাঙ্গাইল জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে তাকে কারাগারে পাঠায় পুলিশ। সোনিয়া আক্তার গোবিন্দাসী ইউনিয়ন যুবলীগের নেতা আব্দুর রাজ্জাকের স্ত্রী।

বহিষ্কারাদেশে বলা হয়েছে, রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা মহিলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সে সভায় দলীয় ভাবমূর্তি বিনষ্ট, অগঠনতান্ত্রিক ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে সম্পৃক্তার অভিযোগে উপজেলা মহিলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির ৬নং সদস্য পদ থেকে তাকে বহিষ্কার করা হয়।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি জানান, সোনিয়া আক্তার উপজেলা মহিলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের ৬নং সদস্য পদে ছিলেন। সে মাদকসহ আটক হওয়ার ঘটনায় রবিবার এক দলীয় সভায় তাকে সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :