নোয়াখালীর হাতিয়ায় দুপক্ষের গোলাগুলিতে নিহত ২, আটক ৫

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৫

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার হরণী ইউনিয়নের চরঘাসীয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে কবির ও সাহারাজ নামের দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে চরঘাসিয়ায় এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চরঘাসিয়ার কবির ও সাহারাজ।

ঘটনাস্থল থেকে ৩টি একনলা বন্দুক, ২ রাউন্ড গুলি, ৬টি রামদা, ৫টি বল্লম ও অনেকগুলো লোহার রডসহ ৫জনকে আটক করেছে কোস্টগার্ড। নিহত দুজন ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে কোস্টগার্ড।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাতিয়া ও জেলার মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন একটি দ্বীপ চরঘাসিয়া। সেখানে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খোকন ও তার ভাই ফখরুল ডাকাতের সঙ্গে বিরোধ চলে আসছিল। কিছুদিন আগে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা খোকনকে আটক করলে চরটির দখল নেন ফখরুল। কয়েকদিন আগে কারাগার থেকে জামিনে আসে খোকন। পরে তার দখল পুনঃরায় নিয়ন্ত্রণে নিতে তাদের উভয় পক্ষের মধ্যে বিরোধ শুরু হয়।

এর জের ধরে বৃহস্পতিবার ভোরে চরঘাসীয়ায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে ফখরুল গ্রুপের দুজন নিহত হন। খবর পেয়ে কোস্টগার্ড সদস্যরা চরে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ পাঁচজনকে আটক করে।

হাতিয়া কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. সাফিউল কিঞ্জল জানান, আধিপত্য নিয়ে দুই ডাকাত গ্রুপের মধ্যে গোলাগুলিতে দুজন নিহত হয়েছে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে পাঁচ জনকে অস্ত্রসহ আটক করা হয়ে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :