ফ্রান্স আ.লীগের কার্যকরী কমিটির সাধারণ সভা

ইকবাল মোহাম্মদ জাফর, ফ্রান্স থেকে
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২২, ০৯:৪১

ফ্রান্স আওয়ামী লীগের কার্যকরী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার প্যারিসে একটি অভিজাত রেস্টুরেন্টে ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি সুনাম উদ্দিন খালিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনকে গতিশীল করার জন্য আগামী দিনের কর্ম পরিকল্পনা নির্ধারণসহ দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়। বক্তারা সম্প্রতি বিএনপি-জামায়াতের কর্মকাণ্ডের কঠোর সমালোচনা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার জন্য যার যার অবস্থান থেকে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা তসলিম হেলাল, নেওয়াজ মোহাম্মদ খোকন, সহ-সভাপতি নুরুল আবেদিন, শাহজাহান শাহী, হাসান সিরাজ, মাহাবুবুল হক কয়েস, হারুনুর রশিদ, আমিন খান হাজারী, খান আলমগীর, খোরশেদ আলম, আফজাল হোসেন, শাহিন মিয়া, হেমায়েত উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আকিল ইব্রাহিম, আজিজুর রহমান, অধীর সূত্রধর, মাহামুদুল হক, দেলোয়ার হোসেন, আল-আমিন খান, আলফু মিয়া, সাংগঠনিক সম্পাদক আকির চৌধুরী নয়ন, শাহ্ আলম, শায়েস্তা মিয়া, মাসুদুর রহমান, পারভেজ আহমেদ, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ জিল্লুর রহমান, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা ডা. সায়মা মোস্তফা, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা সেলিনা আফজাল, মনাই মিয়া, আনিসুর রহমান লাল, ইলিয়াস খান সাদ প্রমুখ।

সভা শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/এফএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :