কিশোরগঞ্জে ৭০ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের মামলা

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২২, ২৩:০৯

কিশোরগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলামসহ ১৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৬০ থেকে ৭০ জনকে আসামি করে সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ নভেম্বর) কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় প্রধান আসামি করা হয়ছে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু নাসের সুমন ও জেলা বিএনপির সহ-সভাপতি রেজাউল করিম খান চুন্নুর গাড়ি চালক সাইফুল ইসলামকে।

এছাড়াও মামলায় জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. সাজ্জাদ হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভীন, যুগ্ম সাধারণ সম্পাদক রাফিউজ্জামান নৌশাদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল সাংগঠনিক সম্পাদক মো. ইসরাঈল মিয়াসহ ১৯ জনের নাম উল্লেখ করা হয়েছে।

সোমবার দুপুরে কিশোরগঞ্জ শহরে স্টেশনরোড এলাকায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জেলা বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত মিছিলে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে রাতে বাদী হয়ে মামলাটি করেন কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অনিক কুমার সাহা।

এ ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু নাসের সুমনসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, সোমবার দুপুরে বিএনপির নেতাকর্মীরা রাস্তা আটকে মিছিল করছিল। তাদের রাস্তা থেকে সরে দাঁড়াতে বলায় মিছিল থেকে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করা হয়। একপর্যায়ে কার্যালয়ের ভিতর থেকেও চেয়ার ছুড়ে মারে। এতে তিনিসহ পুলিশের ১১ সদস্য আহত হয়েছেন। পরে শটগানের কয়েক রাউন্ড ফাঁকা গুলি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে আবু নাসের সুমন ও সাইফুল ইসলামকে আটক করা হয়েছিল। পরে তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়।

(ঢাকাটাইমস/৮নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :