নরসিংদীতে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ নভেম্বর ২০২২, ১৮:১০ | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২২, ১৮:০৯

নরসিংদী সদর উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো ২ জন আহত হন। বৃহস্পতিবার সকালে পাঁচদোনা-টঙ্গী সড়কের পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া গ্রামের চাকশাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের কামারচর এলাকার একাব্বর মিয়ার ছেলে সিএনজি চালক মজিবুর রহমান (৩৪), টাঙ্গাইলের দেলদুয়ার এলাকার শুক্কুর আলীর ছেলে আমির হামজা (৩৭) ও অজ্ঞাত নামা আরো ২ জন। হতাহত সবাই অটোরিকশাটির যাত্রী ছিলেন। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে মুমুর্ষ অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাঁচদোনা-টঙ্গী সড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। অপর দিকে পলাশের ঘোড়াশাল থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা পাঁচদোনার দিকে যাচ্ছিল। চাকশাল এলাকায় পৌঁছানোর পর বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুজন মারা যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে আরো দুজনের মৃত্যু হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে দুটি লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অপর দুজন ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :