চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৪

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২২, ২২:৪৩

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে আনিজুল ইসলাম (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার রাত ৮টার দিকে দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত আনিজুল ইসলাম একই উপজেলার কার্পাসডাঙ্গার ভূমিহীনপাড়ার আব্দুল আলিমের ছেলে। ওই ঘটনায় আহত হয়েছেন চার যুবক।

আহতরা হলেন- কার্পাসডাঙ্গা ভূমিহীনপাড়ার শহিদুল ইসলামের ছেলে রাহুল (১৮), চন্ডিপুর গ্রামের তারিকুল ইসলামের ছেলে রাতুল (১৯) এবং অপর মোটরসাইকেলে থাকা সদাবরি গ্রামের মিজানুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৮) ও ধান্যঘড়া গ্রামের আবুল কাশেমের ছেলে রাজু আহম্মেদ (১৮)।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নেয়া আহত রাহুল জানান, রাতে মোটরসাইকেলযোগে আমি, আনিজুল ও রাতুল দর্শনা বাজার থেকে কার্পাসডাঙ্গায় যাচ্ছিলাম। পথে দর্শনা-কার্পাসডাঙ্গা সড়কের চন্ডিপুর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়।

সদর হাসপাতালের চিকিৎসক ডা. আব্দুল কাদের বলেন, রক্তাক্ত অবস্থায় ৫ জনকে জরুরি বিভাগে আনা হয়। তাদের মধ্যে আনিজুল ইসলাম নামে একজন মারা যায়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে রাহুলকে সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। রাতুল, হৃদয় ও রাজুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইসএম লুৎফুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :