আলফাডাঙ্গায় সাংবাদিকদের সঙ্গে মেয়র পদপ্রার্থীর মতবিনিময় সভা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২২, ১৭:৪১

আসন্ন ২৯ ডিসেম্বর ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী হিসেবে তরুন সমাজসেবক তামিম আহমেদ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার বেলা ১১টায় আলফাডাঙ্গা প্রেসক্লাবে এ মতবিনিময় সভা করেন তিনি।

তামিম আহমেদ আলফাডাঙ্গা ক্বওমী ওলামা ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা, উপজেলা ইমাম ও মসজিদ কল্যাণ ট্রাষ্ট, আলফাডাঙ্গা যুব ঐক্য ফরম ও আলফাডাঙ্গা মৎস হ্যাচারি মালিক সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

মতবিনিময় সভায় তামিম আহমেদ বলেন, আমি দীর্ঘদিন পৌরবাসীর সেবা করে যাচ্ছি। পৌরসভার বিভিন্ন স্থানে বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েল স্থাপন করেছি। করোনাকালীন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

তিনি আরও বলেন, আমি পৌরবাসীকে সাথে নিয়ে পৌরসভার ড্রেনেজ ও পানি নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন, নিরাপদ ও পর্যাপ্ত পানি সরবরাহ, ধর্মীয় প্রতিষ্ঠান ভিত্তিক সামাজিক কার্যক্রম জোরদার করা, খেলার মাঠ ও শিশুপার্ক নির্মাণ, কাঁচাবাজারগুলোর উন্নয়ন, পৌর পাবলিক লাইব্রেরী প্রতিষ্ঠা, শিক্ষা উন্নয়ন কর্মসূচী উন্নয়ন, পৌর শহরে গণশৌচারগার নির্মাণ, পরিকল্পিত ও প্রশস্ত রাস্তা নির্মাণ, পৌরবাসীকে বৈদ্যুতিক বাতির আওতায় আনা, পৌর নাগরিকদের সমঅধিকার নিশ্চিতকরণ, পৌর নাগরিকদের সকল সরকারি সেবা সহজকরণ, সম্প্রীতি, সহনশীলতা ও মানবিক বিকাশে উচ্চতর নাগরিক ফোরাম গঠন ও পৌর প্রশাসনের জবাবদিহীতাসহ পৌরসভার উন্নয়নে সার্বিকভাবে কাজ করে যাব।’

মতবিনিময় সভায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক আলমগীর কবীর সহ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :