গোপালগঞ্জে মিথ্যা সংবাদের প্রতিবাদে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২৩, ১৫:৫৮

গোপালগঞ্জে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বড় বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড। গত ৪ জানুয়ারি স্থানীয় একটি পত্রিকায় প্রথম পাতায় ‘গোপালগঞ্জ শহরের বড় বাজারে রহস্যজনক চুরি, ব্যবসায়ীরা আতঙ্কে’ এই শিরোনামে সংবাদ প্রকাশ করে। যেখানে বিশিষ্ট ব্যবসায়ীদের নাম উল্লেখ করে বক্তব্য প্রকাশ করে ওই পত্রিকাটি।

এর প্রতিবাদে আজ বৃহস্পতিবার গোপালগঞ্জ শহরের বড় বাজার ব্যবসায়ী সমিতির অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ীরা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, প্রকাশিত সংবাদের বিষয়ে কোনো ব্যবসায়ী ওই পত্রিকার প্রতিনিধির কাছে সাক্ষাৎকার দেননি। উদ্দেশ্যমূলক, ভিত্তিহীন ও মন গড়া সংবাদ প্রকাশ করেছেন তারা। আমরা ব্যবসায়ীদের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশিত ওই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

গোপালগঞ্জ বড় বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক এবাদত হোসেন শেখ আরও বলেন, বড় বাজারে চুরির ঘটনা ঘটেনি, ভোর রাতে পিকআপ এ করে তেলের ড্রাম নিয়ে গেছে রাস্তার ওপর থেকে। এ ঘটনায় আমরা পুলিশ সুপার ও সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। তবে ওই পত্রিকার সাংবাদিক ঘটনা ভিন্নখাতে নিতে মন গড়া সংবাদ প্রকাশ করেছেন। যেখানে ব্যবসায়ীদের নাম উল্লেখ করে সম্মান হানি করেছেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, বড় বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি মো. দাঊদ আলী শেখ, সহ সভাপতি মো. সুজন শেখ, উপদেষ্টা আমজাদ হোসেন মোল্যা, বিশিষ্ট ব্যবসায়ী মৃনাল কান্তি সিকদার, শিবনাথ হিরা শিবু, ওমর আলী শেখ, সুধাংশু মন্ডল, সুশান্ত কুমার সাহা, মিরাজ মোল্যা সহ বড় বাজার ব্যবসায়ী সমবায় সমিতির নেতৃবৃন্দ।

এসয় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরাও উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৫জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :