জমি বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুজন নিহত

শাহ্ আলম শাহী, দিনাজপুর
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২৩, ১৮:৪৬

তিন শতক খাস জমির বিরোধে দিনাজপুরের ঘোড়াঘাটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই নারী। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৮টায় ঘোড়াঘাট উপজেলা ৪ নং ঘোড়াঘাট ইউনিয়নের খোদাদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই গ্রামের হায়দার আলীর ছেলে মনোয়ার হোসেন মিম (২২) ও ইসমাইলের ছেলে রাকিব হোসেন (২৫)। নিহত মিম ও রাকিব সম্পর্কে চাচাতো ভাই।

এ ঘটবার সত্যতা নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- ওমর আলী (৫৫), তার স্ত্রী মমেতা বেগম ( ৫০) ও তাদের ছেলে ছামিরুল (২০)।

এলাকার মোসলম উদ্দিন ও মুজিবর রহমান জানান, তিন শতক খাস জমি নিয়ে দুই প্রতিবেশী

ওমর আলী ও হায়দার আলীর বিরোধ চলছিল। সকালে এ নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতণ্ডতা থেকে সংঘর্ষ বাঁধে। এ সময় ওমর আলীর লোকজনের এলোপাথাড়ি ছুরিকাঘাতে প্রতিপক্ষ হায়দার আলীর ছেলে মিম (২২) ও ইসমাইলের ছেলে রাকিব (২৫) সহ দুই নারী গুরুতর আহত হয়। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে কিছুক্ষণ পর মিম মারা যায়। রাকিবের অবস্থার বেগতিক দেখে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়।

আহত দুই নারী ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছেন। তারা শঙ্কামুক্ত বলে কর্তব্যরত চিকিৎসা তহিদুল ইসলাম তহিদ জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :