রাণীনগরে জুয়ার আসর থেকে আ.লীগ নেতাসহ আটক ৯

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৩, ১৫:১০

নওগাঁর রাণীনগরে একটি বাড়িতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ইউনিয়ন পরিষদের মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতাসহ নয়জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার সিম্বা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃরা হলেন, উপজেলার খট্টেশ্বর রাণীনগর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার সিম্বা গ্রামের মৃত হাতেম আলীর ছেলে শুকুর আলী (৪৫), সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিম্বা গ্রামের মৃত জালাল ফকিরের ছেলে সাইদুল ইসলাম (৩৯), ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিম্বা গ্রামের মৃত তছির প্রামানিকের ছেলে জুয়েল প্রামানিক (৪৪) এবং সিম্বা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে চঞ্চল প্রামানিক (৪৮), মৃত জসিম উদ্দীনের ছেলে শহিদুল দেওয়ান (৫০), মৃত আমির খাঁর ছেলে রহিদুল খাঁ (৩৮), মৃত আশরাফ আলী আকন্দের ছেলে চাঁন মিয়া (৩৮), আশরাফ আলীর ছেলে ঝন্টু আকন্দ (৪০) ও খাজের আলীর ছেলে দুলাল হোসেন (৪০)।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, সিম্বা গ্রামের চঞ্চলের বাড়িতে তাসের মাধ্যমে টাকা দিয়ে জুয়া খেলা হচ্ছে- এমন গোপন খবরে বৃহস্পতিবার রাতে থানা পুলিশ সেখানে অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে ৯ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তিন সেট তাস ও ২৮ হাজার ৯২০ টাকা জব্দ করা হয়। ওসি আরও জানান, রাতেই তাদের নয়জনের বিরুদ্ধে জুয়া আইনে থানায় মামলা রুজু করা হয়। শুক্রবার দুপুরে আটককৃত নয়জনকে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :