বগুড়ার সাবেক নারী ইউপি সদস্য হত্যায় গ্রেপ্তার ২

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০৩

ছেলের বন্ধুর হাতে খুন হয়েছেন বগুড়ার শিবগঞ্জের সাবেক নারী ইউপি সদস্য নারগিছ আরা বেগম। পুলিশ বলছে, ছেলের সাথে বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। বগুড়ার নারগিছ হত্যাকান্ডে জড়িত দুই যুবককে গ্রেপ্তারের পর সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে একথা বলেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ।

গ্রেপ্তাররা হলেন- শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মধ্যপাড়ার মো. মুন্না মিয়া ও পশ্চিমপাড়ার বাসিন্দা মো. খালেদ হাসান। তারা দুজনেই ২২ বছর বয়সী।

এর আগে রবিবার বিকালে ওই সাবেক নারী ইউপি সদস্যের গলাকাটা লাশ উপজেলার রায়নগর মধ্যপাড়া থেকে উদ্ধার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ বলেন, ঘটনার পর থেকেই পুলিশ তদন্তে নামে। এরপর তদন্তে পাওয়া তথ্যেরভিত্তিতে রবিবার রাত ১টায় খালেদকে তার বাসা থেকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যে মুন্নাকে রাত ৩টায় বগুড়া সদরের মাটিডালী এলাকা থেকে আটক করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না হত্যার বিষয়টি স্বীকার করেন আমাদের জানিয়েছে, তারা দু’জনেই নিহত নারগিছের ছেলের বন্ধু। তারা এক সাথে মাদক সেবন করতেন। নারগিছের ছেলে আজিজুল বর্তমানে বগুড়া শহরের একটি মাদক নিরাময়কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার দিন নারগিছ আরা রবিবার বেলা সাড়ে ১১টায় তার রায়নগর মধ্যপাড়ার নিজ বাড়িতে আসেন। এর কিছুক্ষণ পরেই মুন্না ওই বাড়িতে প্রবেশ করে নারগিছকে ধারালো ছুরি দিয়ে নারগিছের গলায়, পিঠে ও মাথায় কুপিয়ে জখম করে পালিয়ে যান। ওই সময় বাড়ির সামনে পাহারায় ছিলেন খালেদ।

আব্দুর রশি আরো বলেন, আমরা প্রাথমিক ধারণা করছি, ছেলে আজিজুলের সঙ্গে মাদক বা অন্য কোনো দ্বন্দ্ব নিয়ে নারগিছকে হত্যা করা হয়ে থাকতে পারে। এছাড়া অন্য কোন কারণ আছে কিনা জানার জন্য তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে মামলা করবেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার তানভীর হাসান, শিবগঞ্জ থানার ওসি মঞ্জুরুল আলমসহ আরো অনেকে।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :