ফরিদপুরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩৮ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৯

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় রাতের আঁধারে এক যুবককে উপর্যুপরি পিটিয়ে ও আঘাত করে হত্যা করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে রবিবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার ঘারুয়া ইউনিয়নের খামিনারবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম সামাদ সরদার (৪০)। তিনি খারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের মৃত নাতু সরদারের ছেলে।

নিহতের পরিবারের দাবি, ঢাকা থেকে বাড়ি ফেরার পথে একদল লোক চকের মধ্যে নিয়ে তাকে উপর্যুপরি পিটিয়ে ও আঘাত করে হত্যা করে। তবে অপরপক্ষের দাবি, বিকেল হতেই ওই যুবককে এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখার পর রাতে চোর সন্দেহে গণধোলাই দেয় গ্রামবাসী।

নিহত সামাদ সরদারের ভাই লালন সরদার জানান, তার ভাই গত ১০ বছর যাবত ঢাকায় ছনপাপড়ি বিক্রি করেন। রবিবার রাতে ঘারুয়া বাসস্ট্যান্ডে নেমে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে খামিনারবাদ মোল্যার মোড়ে এলে ঘারুয়ার ইমরান মোড়ল (২৪), শুভ কাজী (৩০), লিখন মোড়ল (৩০), আয়নাল শেখ (২৮), জাফর (৫০) ও কুতুব শিকদার (৩৫) তাকে চকের মধ্যে ডেকে নিয়ে হত্যা করে।

এ ঘটনায় জড়িত ৬ জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরো আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

ঘারুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার হায়দার হোসেন বলেন, ঘটনার পর জানতে পারি খারদিয়ার একজন অটোচালক যাওয়ার পথে তাকে কোপ মেরে অটো ছিনতাইয়ের চেষ্টা চালায় নিহত যুবক। পরে গ্রামবাসী বিষয়টি জেনে তাকে ধাওয়া করে চকের মধ্যে ধরে পিটুনি দেয়। এরপর আহতাবস্থায় হাসপাতালে নেয়া হলে রাত ১১টার দিকে মারা যায় সে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :