সালিশে যুবককে ছুরিকাঘাত, থানায় মামলা

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১০ | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১০:০৭

বোয়ালখালী উপজেলার পোপাদিয়া ইউনিয়নের এক সালিশি বৈঠকে বৈঠকে মো. এমরান হোসেন (২৪) নামে এক যুবককে ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। আহত এমরান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) এ ঘটনায় আহত এমরানের পিতা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১২ জনের বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন।

আহত এমরান উপজেলার পোপাদিয়া ইউনিয়নের কলিমুল্লা বাড়ির মো. ওসমানের ছেলে। সে স্থানীয় এসএম মহিউদ্দিন নামের এক ব্যক্তির বাড়িতে কৃষিকাজ ও মাছের প্রজেক্ট দেখাশোনা করে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৩ ফেব্রুয়ারি সকালে মাছের প্রজেক্টে খাদ্য দেওয়া নিয়ে এমরানের সাথে কথা কাটাকাটি হয় সারোয়াতলী ইউনিয়নের আহমদ মিয়ার ছেলে শওকত হোসেনের। এ সময় এমরানকে মারধর করে শওকত। বিষয়টি সমাধানের জন্য এলাকাবাসী ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় সালিসি বৈঠকের আয়োজন করেন। বৈঠকে শওকত সংঘবদ্ধ হয়ে হামলা চালায়। এ সময় এমরানকে মারধরসহ পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আহত এমরানের পিতা ওসমান বলেন, ঘটনার পর আহত এমরানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা প্রদানের পর কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যাপারে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, এ ঘটনায় মামলা দায়ের করেছেন ভিকটিমের পিতা মো. ওসমান। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :