পাকিস্তানি বংশোদ্ভূত মেয়েকে হেলিকপ্টারে বিয়ে সুনামগঞ্জের যুবকের

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ১৯ মার্চ ২০২৩, ২০:৫০ | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৩, ২০:২৭

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার লুদুরপুর এলাকার বাসিন্দা যুক্তরাজ্যপ্রবাসী শাহ সিরাজুল ইসলাম। তিনি ছেলের বিয়েতে ব্যতিক্রম আয়োজন করেন। নাতি-নাতনিদের স্বপ্ন আর ইচ্ছে পূরণে সিলেটের বাসা থেকে নিজ গ্রামের বাড়ি জগন্নাথপুরে হেলিকপ্টারে চড়িয়ে ছেলে নিয়ে আসেন। পরে গ্রামের রাস্তায় বাড়ি যান হাতির পিঠে চড়ে। জাঁকজমকপূর্ণ এই বিয়ের আয়োজন দেখতে গ্রামের বিভিন্ন বয়সী মানুষ ওই মাঠে ও সামছুলের গ্রামের বাড়িতে ভিড় করেন।

শনিবার বিকালে সিলেট থেকে হেলিকপ্টার ও হাতির পিঠে করে বর-বউ সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার লুদুরপুর এলাকায় আসেন।

গ্রামের মাঠে আকাশ থেকে মাটিতে নেমে এলো একটি হেলিকপ্টার। হেলিকপ্টারে দরজা খুলে বর সামছুল আর মনিষা কনের সাজে বেরিয়ে এলেন। হেলিকপ্টার থেকে নেমে ছবি তোলার পূর্ব শেষে পরই বর উঠলেন হাতির পিঠে আর কনে চড়লেন গাড়িতে। এই দৃশ্য দেখতে চারপাশে তখন শত শত মানুষের ভিড়।

যুক্তরাজ্যপ্রবাসী শাহ সিরাজুল ইসলাম বলেন, তিন সপ্তাহ আগে যুক্তরাজ্যে আমার বড় ছেলে শাহ সামছুল ইসলামের সঙ্গে পাকিস্তানি বংশোদ্ভূত হোসেন মিয়ার মেয়ে মনিষা হোসেনের বিয়ে হয়। নাতি-নাতনিদের স্বপ্ন পূরণে দেশে এসে বিয়ের আনুষ্ঠানিকতার এ আয়োজন করি। নাতি-নাতনির সেই ইচ্ছে ছিল তাদের মামার বিয়ে হবে হাতি-ঘোড়া আর হেলিকপ্টারে করে। দেশে আসার পর থেকে সিলেট শহরে বসবাস করলেও গ্রামের বাড়িতে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। এ আয়োজনে অংশ নিতে ৭ই মার্চ সপরিবারে ওই প্রবাসীর তিন ছেলে ও তিন মেয়েসহ পরিবারের সবাই দেশে আসি।

যুক্তরাজ্যপ্রবাসী শাহ সিরাজুল ইসলাম বলেন, নাতি-নাতনিদের স্বপ্ন পূরণে ছেলের বিয়ের এমন আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে পেরে আমি খুবই আনন্দিত।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :