আমৃত্যু মানুষের সেবা করব এটাই আমার রাজনীতি: মনিরুজ্জামান মনির

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২৩, ২০:৪২

সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের উপহার দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক এম মনিরুজ্জামান মনির।

বুধবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা সদরের মুক্তিযোদ্ধা কনভেনশন সেন্টারে উপস্থিত থেকে তিনি রাজাপুর ও কাঁঠালিয়ার তিন হাজার তিনশত মানুষের মাঝে এ উপহার তুলে দেন। ঈদের আগে এমন উপহার পেয়ে খুশি এসব মানুষ প্রাণভরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দোয়া করেছেন।

এ সময় তারা বিভিন্ন সময়জুড়ে মানুষের পাশে দাঁড়ানো কেন্দ্রীয় এই আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান মনির এর কথা স্বরণ করে। সুখে-দুঃখে, বিপদে আপদে সব সময় এভাবেই তাকে পাশে থাকতে অনুরোধ জানান অসহায় এসব মানুষ।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে এম মনিরুজ্জামান মনির বলেন, আমাকে যদি এমপি নাও করা হয় তাহলেও আমার বাবার কাছে ওয়াদা আমি সারা জীবন বঙ্গবন্ধু ও শেখ হাসিনার রাজনীতি করে যাব, রাজাপুর ও কাঁঠালিয়ার মানুষের পাশে থাকবো। তাদের সেবা করব এটাই আমার রাজনীতি। রাজাপুর-কাঁঠালিয়ার পিছিয়ে পড়া ও সাধারণ মনুষের উন্নয়নের জন্য আমি আজীবন কাজ করতে চাই। এ কাজ অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে জয়যুক্ত করে ক্ষমতায় আনতে হবে।

এ সময় রাজাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজ এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম ডেজলিং তালুকদার, শুক্তগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদার প্রমুখ। ঢাকাটাইমস/১৯এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :