নয়নতারাকে পেতে ১৫ বছরের সংসার ভাঙেন প্রভু দেবা, কিন্তু…

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২৩, ১৪:০৯

ভারতের বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার, অভিনেতা ও নির্মাতা প্রভু দেবার সঙ্গে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার প্রেমের গল্প সর্বজনবিদিত। তেলেগু ও তামিল সিনেমার নায়িকা নয়নতারাকে পেতে নিজের ১৫ বছরের সংসার ভেঙে দিয়েছিলেন প্রভু দেবা। কিন্তু নয়নতারার সঙ্গেও তার সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

১৯৯৫ সালে রামলতা নামে এক নারীর সঙ্গে গাঁটছড়া বেধেছিলেন প্রভু দেবা। নিজেদের পছন্দেই তারা বিয়ের পিঁড়িতে বসেছিলেন। প্রভুকে বিয়ের জন্য ধর্মান্তরিত হয়ে হিন্দু হন রামলতা। এরপর তার নাম পাল্টে হয় শুধু লতা। তাদের তিনটি সন্তানও রয়েছে। কিন্তু ১৫ বছর সংসার করার পর নয়নতারার সঙ্গে প্রভুর সম্পর্ক নিয়ে তুলকালাম শুরু করেন তার স্ত্রী।

সেসময় নয়নতারাকে বিয়ের পরিকল্পনাও করেছিলেন প্রভু। এটা জানতে পেরে প্রভুর সংসার ছেড়ে বেরিয়ে যাওয়ার তোড়জোড় শুরু করেন লতা। প্রভু দেবা ও নয়নতারার বিয়ের গুঞ্জন চরমে উঠলে লতা আইনি পথে বিচ্ছেদ নিয়ে নেন। বিচ্ছেদের পর প্রভু তাকে আর্থিক ভাবে কোনো সাহায্য করছেন না বলে বার বার অভিযোগ করেন লতা।

কিন্তু যে নয়নতারাকে পাওয়ার জন্য দীর্ঘ ১৫ বছরের সংসারকে অবজ্ঞা করেছিলেন প্রভু দেবা, সেই নায়িকার সঙ্গেও তার চলার পথ অল্প দিনেই আলাদা হয়ে যায়। বিয়ে পর্যন্ত আর গড়ায়নি তাদের সম্পর্ক। কী কারণে নয়নতারার সঙ্গে প্রভু দেবার বিচ্ছেদ হয়, সে বিষয়ে কখনোই মুখ খোলেননি এই সুপারস্টার।

তবে বিচ্ছেদের পর মুখ খোলেন নয়নতারা। যদিও তিনি কোনো কারণ উল্লেখ করেননি। ২০১১ সালে একটি সাক্ষাৎকারে নায়িকা বলেন, প্রভুর সঙ্গে বিচ্ছেদের রেশ তিনি কাটিয়ে উঠতে পারেছেন না। কারণ, এই সম্পর্কের জন্য তিনি নিজেকে উজাড় করে দিয়েছিলেন। কিন্তু কেন টেকেনি সম্পর্ক, সেটা নাকি তারও বোধগম্য নয়।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :