পটুয়াখালীতে ট্রলারডুবি: বরসহ ৩ জনের মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ১

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ এপ্রিল ২০২৩, ১৩:২৯ | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২৩, ১০:০৮

পটুয়াখালীর দশমিনা উপজেলার তেঁতুলিয়া নদীতে বরযাত্রীসহ ট্রলারডুবিতে ৪ জন নিখোঁজ হওয়ার ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরা হলেন বর রাব্বি হাওলাদার, তার মা সেলিনা বেগম ও শিশু খাদিজার (৮)।

রবিবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনো নিখোঁজ আছে শিশু মারিয়া আক্তার (৮)।

পটুয়াখালীর নৌ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রেজওয়ান এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রাব্বি হাওলাদার ও তার মা সেলিনা বেগমের মরদেহ ঘটনাস্থল থেকে ১৫ কিলোমিটার দক্ষিণে বদনারচর এলাকা থেকে আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে এবং একই এলাকা থেকে সকাল সাড়ে ১০টার দিকে শিশু খাদিজার মরদেহ উদ্ধার করা হয়েছে।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান জানান, মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পটুয়াখালী ও বরিশালের দুটি ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান পরিচালনা করছে।

দশমিনা উপজেলার পালদি গ্রামের রাব্বি হাওলাদারের সঙ্গে চর শাহজালালের বাসিন্দা হুমায়ুন মুন্সির মেয়ে সুমাইয়ার বিয়ে হয়। কনের বাড়ি থেকে নববধূকে নিয়ে ফেরার পথে ইঞ্জিনচালিত ট্রলারটি গত শুক্রবার বিকেল ৫টার দিকে নদীতে ডুবে যায়।

দুর্ঘটনায় অন্তঃসত্তা লিপি বেগমের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বর রাব্বি হাওলাদার, তার মা সেলিনা বেগম, নিহত লিপি বেগমের শিশু কন্যা খাদিজা (৮), ও নববধূ সুমাইয়া বেগমের ছোট বোন শিশু মারিয়া (৮) নিখোঁজ ছিল।

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা বলেন, খবর পেয়ে আমি সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। নিখোঁজদের উদ্ধার না হওয়া পর্যন্ত ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ সদস্যরা উদ্ধার অভিযান চালাবে।

এছাড়াও নিহতদের পরিবারকে জনপ্রতি ২০ হাজার টাকা করে দেওয়া হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :