সাতক্ষীরার বিভিন্ন ইউনিয়নে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন এরতেজা হাসান

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০২৩, ২১:৫১

সাতক্ষীরায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে গণসংযোগ চালিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক এবং এফবিসিসিআই'র পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

শুক্রবার (১৯ মে) সাতক্ষীরা সদর-২ নির্বাচনীয় আসেন আগরদাঁড়ী ও ফিংড়ি ইউনিয়নের পল্লী এলাকায় ঘুরে ঘুরে দিনব্যাপী গণসংযোগ ও পথসভা করেছেন তিনি। এসব পথসভায় বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে শেখ হাসিনার নেতৃত্বে নৌকার পক্ষে ভোট চেয়ে ড. এরতেজা বলেন, টানা ১৪ বছর শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় সর্বক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গিয়েছে, শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে, নারীর ক্ষমতায়ন বৃদ্ধি পেয়েছে।

এরতেজা হাসান বলেন, সারাদেশে আওয়ামী লীগ সরকারের যে উন্নয়ন বয়ে গেছে, তা ধরে রাখতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় যে সাফল্য দেখিয়েছে, সেই কারণে তিনি আন্তর্জাতিকভাবে বহু রাষ্ট্রপ্রধানের রোল মডেল হিসেবে আখ্যায়িত হয়েছেন। বিএনপি জ্বালাও-পোড়াও রাজনীতি না করলে দেশ আরও উন্নতির দিকে যেত।

প্রচারণায় ড. কাজী এরতেজা হাসানের সঙ্গে অংশ নেন ফিংড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউদ্দিন, পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু, জেলা তাঁতী লীগের সভাপতি মারুফ হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি জহুরুল ইসলাম, যুবলীগ নেতা তুহিন, ছাত্রলীগ নেতা জুবায়ের আল-জামান প্রমুখসহ আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১৯মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :